You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৫৬ || গরমকালের তিনটি ইউনিক এবং সুস্বাদুর শরবতের রেসিপি ✨

in আমার বাংলা ব্লগ6 months ago

আপনার হাতের কাজ আসলেই অনেক সুন্দর। আপনি নিজের হাতে অনেক সুন্দর করেই শরবত তৈরি করে নিয়েছেন। যেটা দেখে লোভ সামলাতে পারছি না একেবারেই। বর্তমান সময়টাতে এত গরম পড়তেছে যে, ঠান্ডা ঠান্ডা শরবত খেতে অসম্ভব ভালো লাগবে। তৃপ্তি সহকারে খাওয়া যাবে ঠান্ডা শরবত গুলো। আপনার শরবত দেখে তো আমার খাওয়ার প্রতি ইচ্ছে জাগলো। তিনটা ভিন্ন ভিন্ন রকমের শরবত দেখে ভালো লেগেছে। চকলেটের শরবত তা একটু বেশি লোভনীয় লাগতেছে।

Sort:  
 6 months ago 

জি ভাইয়া যে গরম পড়েছে তাতে ঠান্ডা শরবতের প্রতি সবারই একটু লোভ হবেই। আমি আমার পক্ষ থেকে আমি যথেষ্ট চেষ্টা করেছি একটি ভালো মানের রেসিপি করার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68383.66
ETH 2646.07
USDT 1.00
SBD 2.72