You are viewing a single comment's thread from:

RE: মজাদার ইলিশ খিচুড়ির রেসিপি

in আমার বাংলা ব্লগ4 months ago

আপনার তৈরি ইলিশ মাছের খিচুড়ি রেসিপি টা আমার কাছে একেবারে ইউনিক লেগেছে। খিচুড়িটা কিন্তু এমনিতে ঝরঝরে হয়েছে দেখতে ভালোই লাগতেছে। ইলিশ মাছ খেতে পছন্দ করে না এরকম বাঙালি খুবই কম রয়েছে। ইলিশ মাছ বিভিন্নভাবে রান্না করলে আমি অনেক বেশি পছন্দ করি খেতে। তবে ইলিশ মাছের খিচুড়ি প্রথম দেখলাম। আমি ভাবতেছি সোনিয়াকে বলব ইলিশ মাছ যদি আমি নিয়ে আসি, তাহলে যেন এরকম মজাদার খিচুড়ি তৈরি করে। আপনি তো দেখছি অনেক কিছু দিয়েই খিচুড়ি তৈরি করে থাকেন বেশিরভাগ সময়। নিশ্চয়ই সবাই মজা করে খেয়েছিলেন এই মজাদার খিচুড়িটা।

Sort:  
 4 months ago 

এভাবে খিচুড়ি রান্না করলে ঝরঝরা করেই রান্না করতে হয়। তাহলে খেতে বেশি ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59705.02
ETH 2619.44
USDT 1.00
SBD 2.39