You are viewing a single comment's thread from:

RE: " আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা- ৫৬ || গরমে প্রাণ জুড়ানো আম পোড়া শরবত 🍹

in আমার বাংলা ব্লগ4 months ago

ঈদের জন্য যেহেতু এখন গ্রামে রয়েছেন, তাই গ্রামের গাছের তাজা আম দিয়ে এই শরবতটা তৈরি করেছেন। যেটা একেবারেই ইউনিক ছিল। আমি কাঁচা আম এবং পাকা আমের শরবত খেয়েছি অনেকবার। কিন্তু কখনো কাঁচা আম পুড়িয়ে তৈরি করা শরবত খায়নি। আপনার তৈরি করা এই শরবত দেখেই তো আমার অনেক বেশি লোভ লাগছে। মাঝারি সাইজের কাঁচা আমগুলো দেখে তো আমার লবন মরিচ দিয়ে খাওয়ার ইচ্ছা করছে। যাইহোক ঠান্ডা ঠান্ডা এই শরবত মনে হচ্ছে গরমের সময়টাতে অনেক ভালো লেগেছে খেতে।

Sort:  
 4 months ago 

এভাবে আম পুড়িয়ে শরবত বানিয়ে একবার হলেও খেয়ে দেখবেন ভাইয়া। খেতে খুবই ভালো লাগে।ঠিক বলেছেন এমন কাঁচা আম গুলো দেখলেই লবণ মরিচ দিয়ে খেতে ইচ্ছে করে। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41