You are viewing a single comment's thread from:

RE: অরিগামিঃ রঙিন কাগজ দিয়ে ব্যাঙের মুখের অরিগামি।

in আমার বাংলা ব্লগ2 months ago

রঙিন কাগজ দিয়ে কোন কিছু তৈরি করলে দেখতে অনেক সুন্দর লাগে। যদি এরকম ভাবে কোন কিছু তৈরি করা হয় তাহলে অনেক বেশি সুন্দর হয়। আমি তো রঙিন কাগজ দিয়ে বিভিন্ন রকম জিনিস তৈরি করতে খুবই পছন্দ করি। আর ঠিক তেমনি রঙিন কাগজ দিয়ে তৈরি করা বিভিন্ন জিনিস দেখতেও খুব ভালো লাগে আমার কাছে। অনেক সুন্দর এবং কিউট দেখতে একটা ব্যাঙের মুখের অরিগ্যামি তৈরি করে নিয়েছেন আপনি আজকে রঙিন কাগজ দিয়ে। ব্যাঙ তো দেখছি জিব্বা এমন ভাবে বের করেছে, যেন মনে হচ্ছে এখনই তুলে নিয়ে আমাকে খেয়ে ফেলবে। আপনার ছেলের খেলা করার মুহূর্তের ফটোগ্রাফি দেখেই বুঝতেছি, সে এটা পেয়ে অনেক খুশি।

Sort:  
 2 months ago 

ব্যাঙ তো দেখছি জিব্বা এমন ভাবে বের করেছে, যেন মনে হচ্ছে এখনই তুলে নিয়ে আমাকে খেয়ে ফেলবে।

আপনাকে খাবে সাধ্য আছে কারও। ধন্যবাদ ভাই আপনার প্রশংসা মূলক মতামত শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66167.07
ETH 3529.37
USDT 1.00
SBD 3.14