You are viewing a single comment's thread from:

RE: নাটক রিভিউ-অপেক্ষার দশ বছর|

in আমার বাংলা ব্লগ5 months ago

১০ বছর পর্যন্ত নায়ক নিজের ভালোবাসার জন্য অপেক্ষায় ছিল। অনেক বছর পরে সেই মানুষটা নিজের ভালোবাসাকে পেয়েছিল দেখেই তো আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এবং কি শেষ পর্যায়ে দুজনেরই মিল হয়েছিল, আর ভালোবাসা পূর্ণতা পেয়েছিল দেখে ভালো লেগেছে আমার কাছে। আসলে ভালোবাসার অপেক্ষার প্রহর শেষ হতে চায় না। কিন্তু অপেক্ষার প্রহর শেষ হওয়ার পর যদি সেই ভালোবাসার মানুষটাকে পাওয়া হয়, তাহলে তার থেকে বেশি আনন্দ আর কিছুতেই হয় না। পুরোটা আমার অনেক বেশি পছন্দ হয়েছে নাটকের রিভিউ।

Sort:  
 5 months ago 

সত্যি ভাইয়া দশটি বছর ভালোবাসার মানুষের জন্য অপেক্ষায় ছিল এটা ভাবতেই অনেক ভালো লেগেছে। নাটকটি আমার কাছে বেশ ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59588.19
ETH 2572.25
USDT 1.00
SBD 2.50