You are viewing a single comment's thread from:

RE: ক্রিয়েটিভ রাইটিং || স্বরচিত একটি কবিতা "চেনা বসন্ত"

in আমার বাংলা ব্লগ4 months ago

ভাই আপনি দারুন কবিতা লেখেন। আমি কবিতা লিখতে খুবই ভালোবাসি, এবং কি কবিতা পড়তেও আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনার আজকের এই কবিতা লেখার টপিকটা সব থেকে বেশি ভালো লেগেছে আমার কাছে। এবং কি কবিতার নামও ছিল এক কথায় অসাধারণ। চেনা বসন্ত কবিতার নাম এটা সত্যি দারুন ছিল। প্রত্যেকটা লাইন এত বেশি মন ছোঁয়া ছিল যে, যত পড়ছিলাম ততই ভালো লাগছিল।

চারিদিকে ফুটেছে ফুল,
গাছে গাছে নতুন পাতা,
সব নতুনের আগমনে
প্রকৃতির সে যে কি রূপ!

আপনার এই কবিতার উপরের লাইনগুলো সব থেকে বেশি ভালো লেগেছে আমার কাছে।

Sort:  
 4 months ago 

ধন্যবাদ ভাই, এত সুন্দর প্রশংসা মূলক মন্তব্যটির মাধ্যমে আমাকে উৎসাহ প্রদান করার জন্য। আপনার এই মন্তব্যটি পড়ে কবিতা লেখার জন্য আরো বেশি উৎসাহ পেলাম।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58613.96
ETH 3153.58
USDT 1.00
SBD 2.43