You are viewing a single comment's thread from:

RE: ভ্রমণ 🚆ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা প্রথম পর্ব।

in আমার বাংলা ব্লগ5 months ago

এখন কিন্তু চারিদিকে শুধু দেখা যাচ্ছে সবাই টুরে যাচ্ছে। আমি দেখছি আপনিও তিন দিনের জন্য ঢাকাতে গিয়েছিলেন। কয়েকদিন আগে আমরা চট্টগ্রামে গিয়েছিলাম। যাই হোক আপনি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলাতে গিয়েছিলেন। আর দারুন কিছু সময় অতিবাহিত করেছিলেন সেখানে গিয়ে। মেলাতে অনেক রকমের জিনিসপত্র দেখা যায়, আর সব রকমের জিনিসপত্র গুলো দেখতে অনেক বেশি ভালো লাগে। মেলাতে থাকা এই ধরনের খাবার গুলো খেতে আমি অনেক পছন্দ করি, মাঝেমধ্যে কিন্তু খেতে ভালোই লাগে।

Sort:  
 4 months ago 

আসলে এই ধরনের খাবারের প্রতি আমার একটু আকর্ষণ বেশী মেলায় গিয়ে এই একটি জিনিস আমি সবথেকে বেশি ভালো উপভোগ করেছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63749.66
ETH 3419.02
USDT 1.00
SBD 2.48