You are viewing a single comment's thread from:

RE: হাসবেন্ড এর জন্মদিনে সারপ্রাইজ কেক তৈরি

in আমার বাংলা ব্লগ8 months ago

ভাইয়ার জন্মদিন উপলক্ষে আপনি সুন্দর করে কেক তৈরি করেছেন দেখে ভালো লাগলো। নিশ্চয়ই ভাইয়ার অনেক বেশি ভালো লেগেছিল কেক পেয়ে। আর ভাইয়াকে জানাই ওনার জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। ভাইয়া আপনার জন্য সব সময় আপনার পছন্দের খাবারগুলো নিয়ে আসে জেনে অনেক বেশি ভালো লাগলো। উপরে ডেকোরেশন করেছেন অনেক সুন্দর করে ফুল বানিয়ে এবং পাতা বানিয়ে যেগুলো আরো সুন্দর হয়েছে। সিপন কেক দিয়েই আপনি কোনরকম এটা তৈরি করেছেন জেনে ভালো লাগলো।

Sort:  
 8 months ago (edited)

আপনার মন্তব্য প্রকাশের জন্য ধন্যবাদ ভাইয়া।
আসলে আমি খাবারের বিষয়ে একটু খুঁতখুঁতে স্বভাবের আমার ওনি যদিও আমার বিপরীত স্বভাবের তাই সবসময়ই চেষ্টা করেন আমার পছন্দকে গুরুত্ব দিতে।
আপনার শুভেচ্ছা বার্তা পৌঁছে দিয়েছি। আপনাকে ধন্যবাদ জানিয়েছেন

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65670.18
ETH 2575.33
USDT 1.00
SBD 2.65