You are viewing a single comment's thread from:

RE: ইংল্যান্ড এর বিপক্ষে ইন্ডিয়ার বড়ো রানের ব্যবধানে জয়

in আমার বাংলা ব্লগ5 months ago

দাদা আপনি আমাদের মাঝে খেলা বিষয়ক পোস্ট সুন্দর করে তুলে ধরেন। আগে আমি খেলা দেখতাম প্রচুর পরিমাণে তবে এখন খেলা দেখা হয় না। ব্যস্ততা এখন অনেক বেশি বেড়ে গিয়েছে যে খেলা দেখার সময়ই হয় না। খেলা না দেখা হলেও আপনার রিভিউ পোস্ট গুলোর মাধ্যমে সম্পূর্ণ ম্যাচটা সম্পর্কে ধারণা নিয়ে নিতে পারি। ১০০ প্লাস রান পিছিয়ে থাকে ইংল্যান্ড দেখছি। আর অনেক রানের ব্যবধানে ইংল্যান্ড ইন্ডিয়ার কাছে হেরে গিয়েছিল। বড় দলগুলো আসলেই বেশিরভাগ ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলে। আর এই বিষয়টা আমার কাছে অনেক সুন্দর লাগে। কারণ দুটো দল শক্ত থাকে আর খেলাটাও বেশ জমজমাট হয়। এবং কি খেলা গুলো দেখার মাঝেও ভালো একটা অনুভূতি কাজ করে। প্রথম টেস্ট ম্যাচে ইন্ডিয়া জিতলেও দ্বিতীয়তে ইন্ডিয়া জিতেছে এটা দেখে অসম্ভব ভালো লেগেছে। ইন্ডিয়ার জয় লাভ দেখলে আমার কাছে সত্যি খুব ভালো লাগে। কারণ ইন্ডিয়ার এই টিমটা আমার অনেক বেশি পছন্দের। তাদের পয়েন্ট তালিকা আগের থেকে অনেক বেশি মজবুত হয়েছে, কারণ তারা জিতেছে। এটা কিন্তু অনেক বেশি ভালো লেগেছে। আপনার পরবর্তী খেলা বিষয়ক পোস্টটা পড়ার জন্য অপেক্ষায় থাকলাম দাদা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57979.07
ETH 3124.67
USDT 1.00
SBD 2.36