You are viewing a single comment's thread from:

RE: গল্প:-বিশ্বাসঘাতক( শেষ পর্ব )

in আমার বাংলা ব্লগ7 months ago

এটা একটা বাস্তবিক ঘটনা ছিল। এই ঘটনাটা আমি কয়েকদিন আগেই শুনেছিলাম। আর আপনি সুন্দর করে গল্পের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছেন যেটা দেখে ভালো লেগেছে। এমনিতে আপনার এই গল্পের প্রথম পর্বটা আমি পড়েছি। আসলে এখন কিন্তু আশেপাশের মানুষগুলোকে বিশ্বাস করা যায়। এখন কে কার বিশ্বাস কখন যে ভেঙে দেয় তা কেউ বলতে পারবে না। বিশ্বাসের জন্য এখন মহিলাটাকে তার নিজের জীবন দিতে হয়েছে, এটা ভাবতেই খারাপ লাগতেছে। প্রথমবার যখন মহিলাটার কথা আমি শুনেছিলাম, তখন আমার কাছে অনেক বেশি খারাপ লেগেছিল।

Sort:  
 7 months ago 

একদমই ঠিক বলেছেন এটা বাস্তব ঘটনা ছিল এবং আমাদের পাশের এলাকাতেই কিছুদিন আগে এই ঘটনাটি ঘটেছে। ধন্যবাদ আপনাকে গল্পটি পড়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60612.92
ETH 2607.99
USDT 1.00
SBD 2.65