You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৫০ || যেমন খুশি তেমন সাজো || আমার মেয়ে সবজি বিক্রেতা

in আমার বাংলা ব্লগ6 months ago

প্রথমেই আপনার মেয়ের সুস্থতা কামনা করছি ভাই। যেহেতু সে অসুস্থতার দিন কাটাচ্ছে, তাই এইভাবে সাজতে পেরে অনেক খুশি হয়েছিল বুঝতেই পারছি। আপনি অনেক সুন্দর করে আপনার মেয়েকে সবজি বিক্রেতা সাজিয়েছেন, যেটা দেখে আরো বেশি ভালো লেগেছে। আপনার মেয়েকে দেখতে কিন্তু আসলেই সবজি বিক্রেতার মত লাগতেছে। সব মিলিয়ে আপনার অংশগ্রহণটা অসম্ভব ভালো লেগেছে।

Sort:  
 6 months ago 

ভাই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আমিও চেষ্টা করেছি আমার মেয়েকে যেন দেখতে সবজিওয়ালার মতোই মনে হয়। আমার মেয়ে অসুস্থ অবস্থাতে খুব সুন্দর ভাবে আমাকে সহযোগিতা করেছে যা সত্যি আমার কাছে খুবই ভালো লেগেছিল। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60626.97
ETH 3358.90
USDT 1.00
SBD 2.45