You are viewing a single comment's thread from:

RE: তিরুবনন্তপুরমে ৪২৬ রানের এক অসাধারণ টি২০ ম্যাচ

in আমার বাংলা ব্লগ9 months ago

দাদা ৪২৬ রানের এক অসাধারণ টি-টোয়েন্টি ম্যাচ হয়েছিল এটা জেনে ভালো লেগেছে। আমার তো আপনার রিভিউটা পড়তেই অসম্ভব ভালো লেগেছে দাদা। দেখেই বুঝতে পারছি খেলার মাঠে থাকা দর্শকরা, এই খেলাটা অনেক বেশি উপভোগ করে দেখেছিল। এরকম ম্যাচ হলে তো সুন্দরভাবে উপভোগ করে দেখারই কথা। ভারতের ব্যাটসম্যানরা সবসময় অনেক সুন্দর ভাবে ম্যাচটা খেলে। তাদের পারফরমেন্স আমার অনেক বেশি ভালো লাগে। আশা করছি এর পরবর্তী ম্যাচেও ভারত বেশ ভালোই খেলতে পারবে। ব্যস্ততার কারণেই যদিও আমার খেলা দেখা হয় না, তবে আমি আপনার খেলা বিষয়ক পোস্ট গুলো প্রতিনিয়ত পড়ে ম্যাচগুলোর সম্পর্কে ধারণা নিতে পারি। ভালোই খেলা হয়েছিল দুই রানের মধ্যে যা বুঝতেই পারছি। আপনি এই টি-টোয়েন্টি ম্যাচের এত সুন্দর করে রিভিউ তুলে ধরেছেন দেখে, আমার কাছে খুব ভালো লেগেছে দাদা। আশা করছি সব সময় আপনার পোস্টগুলোর মাধ্যমে খেলা বিষয়ক পোস্টগুলো দেখতে পাবো দাদা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54336.36
ETH 2283.81
USDT 1.00
SBD 2.34