You are viewing a single comment's thread from:

RE: একটি সম্পূর্ণ হাতির সাদা-কালো ম্যান্ডেলা ডিজাইন ।। অরিজিনাল আর্টওয়ার্ক

in আমার বাংলা ব্লগ11 months ago

দাদা আপনার করা এত সুন্দর একটা হাতির সাদা কালো ম্যান্ডেলা আর্ট দেখে আমি তো চোখ ফেরাতে পারছিলাম না। আপনি অনেক সুন্দর করে নিজের দক্ষতা এবং অনেক বেশি সময় ব্যবহার করে এই সাদাকালো হাতির ম্যান্ডেলা আর্ট অঙ্কন করেছেন যা দেখেই বুঝতে পারছি। সম্পূর্ণ আর্ট করতে আপনার অনেক বেশি সময় লেগেছিল যা দেখে বোঝা যাচ্ছে। আসলে এরকম ভাবে ম্যান্ডেলা আর্ট করলে সেগুলো খুব সুন্দর হয়। আর আমি ম্যান্ডেলা আর্ট করতে অনেক বেশি পছন্দ করি এবং কি দেখতেও আমার কাছে খুব ভালো লাগে। আমি তো সময় পেলে চেষ্টা করি নিখুঁতভাবে ম্যান্ডেলা আর্ট করার। এই হাতির ভেতরের ম্যান্ডেলার ডিজাইন গুলো অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন আপনি। প্রথমে পেন্সিল দিয়ে অঙ্কন করে তারপরে কলম দিয়ে অঙ্কন করার কারণে ডিজাইন গুলো দেখতে ভালো লেগেছে। সরাসরি কলম দিয়ে অংকন করতে গেলে বেশিরভাগ সময় দেখা যায় এগুলো নষ্ট হয়ে নিয়েছে। যাইহোক দাদা আপনার পরবর্তী ম্যান্ডেলা আর্ট দেখার জন্য অপেক্ষায় থাকলাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59834.01
ETH 2665.66
USDT 1.00
SBD 2.46