You are viewing a single comment's thread from:

RE: যামিনী রায়ের সংগৃহিত চিত্রশালা থেকে একটি আর্ট নিজের মতো করার চেষ্টা ।। অরিজিনাল আর্টওয়ার্ক

in আমার বাংলা ব্লগlast year

যামিনী রায়ের কথা আমি আগে প্রচুর পরিমাণে শুনেছি। তার শিল্প এমনিতেই অনেক বেশি সুন্দর। যামিনী রায় কিন্তু ১৯ শতকের দিকে বেশ ভালো নাম করেছে এটা একেবারে সত্য কথা। আর আপনি তার আর্ট থেকে ধারনা নিয়ে এই আর্টটি করেছেন এটা দেখে ভালো লেগেছে। আপনার আর্ট গুলো সব সময় অনেক বেশি সুন্দর হয়। আমি তো প্রত্যেক সপ্তাহে আপনার এইরকম আর্টগুলো দেখার জন্য অপেক্ষায় থাকি। দাদা আপনি আজকের এই আর্টটা খুবই চমৎকারভাবে সম্পূর্ণ করেছেন। আমি তো চোখ ফেরাতে পারছিলাম না আপনার করা এই আর্টের দিক থেকে। একেবারে মন ছোঁয়া ছিল আপনার করা এই আর্ট। দাদা এক কথায় চমৎকার ছিল আপনার করা এই আর্ট। দাদা প্রত্যেক সপ্তাহে আশা করছি এরকম সুন্দর সুন্দর আর্ট গুলো আমাদের মাঝে শেয়ার করবেন। আমি তো অপেক্ষায় থাকলাম আপনার পরবর্তী আর্ট দেখার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65633.94
ETH 2670.37
USDT 1.00
SBD 2.90