You are viewing a single comment's thread from:

RE: অবশেষে টি-টোয়েন্টি সিরিজ জিতেই নিল ওয়েস্ট ইন্ডিজ

in আমার বাংলা ব্লগlast year

দাদা আজকেও খেলা বিষয়ক পোস্টটা পড়ে অনেক ভালো লেগেছে। আসলে ব্যস্ততার জন্য এখন খেলা দেখা একেবারেই হয় না। আগে আমি প্রচুর পরিমাণে খেলা দেখতাম। তবে এখন খেলা আর দেখাও লাগেনা। আপনার পোষ্টের মাধ্যমে খেলা সম্পর্কে অনেক কিছুই জানতে পারছি এখন। কালকের ম্যাচটা ও আপনি আমাদের মাঝে আজকে শেয়ার করেছেন। আর অবশেষে দেখছি ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি ম্যাচটা জিতে নিয়েছে। ওয়েস্ট ইন্ডিজ কিন্তু এবার মনে হয় বেশ ভালোই খেলেছে। যে জয়ী হোক না কেন আমার কাছে কিন্তু সম্পূর্ণটা পড়তে খুব ভালো লেগেছে। দাদা আপনি অনেক সুন্দর করে আমাদের মাঝে খেলা বিষয়ক পোস্ট শেয়ার করেছেন আজকেও। ছেলেটার রিভিউ আমার কাছে খুব ভালো লেগেছে দাদা। ওয়েস্ট ইন্ডিজ যেহেতু প্রথম থেকেই অন্যরকম মনোভাব নিয়ে খেলা শুরু করেছিল তাই তাদের জয়ী হওয়ার কথাই। আশা করছি দাদা পরবর্তীতেও আপনি এরকম খেলা বিষয়ক পোস্টগুলো আমাদের মাঝে প্রতিনিয়ত শেয়ার করবেন। তো দাদা তাহলে আপনার এরকম খেলা বিষয়ক পোস্টগুলো পরবর্তীতেও দেখার জন্য আমি অধীর আগ্রহে থাকলাম। ধন্যবাদ দাদা এত সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে ভাগ করে নেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58751.99
ETH 2642.76
USDT 1.00
SBD 2.47