You are viewing a single comment's thread from:

RE: চিংড়ি মাছ দিয়ে লাউশাক এর রেসিপি

in আমার বাংলা ব্লগlast year

চিংড়ি মাছ এমনিতেই আমার অনেক বেশি প্রিয়। আর সাথে যদি থাকে লাউ শাক তাহলে তো কোন কথা নেই আপু। চিংড়ি মাছ দিয়ে লাউ শাক রান্না করলে অনেক বেশি ইয়াম্মি হয় রেসিপিটা। আর খেতে এত বেশি মজা লাগে যে কি বলবো। আপনি আপনার আম্মুকে তাহলে আগে থেকেই বলে রেখেছিলেন রেসিপি তৈরি করার সময় আপনাকে ডাকতে। সেই ফাঁকে আপনি ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। মনে হচ্ছে খুব মজা করে খেয়েছিলে।

Sort:  
 last year 

হ্যাঁ ভাইয়া আমি আমার আম্মুকে আগে থেকেই বলে রেখেছিলাম এই রেসিপিটা তৈরি করার জন্য। আর আমি বলে রেখেছিলাম যে আমাকে যেন সকালে ডেকে দেয় যাতে আমি রেসিপিটার ফটোগ্রাফি করতে পারি। মা এরকম অনেক মজার মজার রেসিপি তৈরি করছেন কিন্তু আমি এখানে এসে এমন অলস হয়ে গেছি যে সেগুলোর ফটোগ্রাফি করারও সময় পাচ্ছি না। যাইহোক অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটা মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56006.20
ETH 2375.33
USDT 1.00
SBD 2.33