You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ: জার্নি ২

in আমার বাংলা ব্লগlast year

দাদা আপনি অনেক সুন্দর মুভি রিভিউ করেন যেগুলো পড়তে খুব ভালো লাগে আমার কাছে। আজকে জার্নি ২ মুভিটির রিভিউ করেছেন, যা পড়ে খুব ভালো লেগেছে। এই মুভিটা বেশ পুরনো এটা দেখেই বুঝতে পারছি, তবে এই মুভিটি আমার দেখা হয়নি এখনো পর্যন্ত। এই মুভিটি দেখছি একেবারে রহস্যময়। অনেক রহস্য লুকিয়ে রয়েছে। এই আইসল্যান্ডে তো দেখছি ছোট ছোট মৌমাছি অনেক বড় আকারের জিনিসগুলো তুলে নিতে পারে। আসলে আমি তো ভেবেছিলাম ছোট্ট একটা মৌমাছি কিভাবে এত বড় বড় মানুষকে পিঠে নিয়ে চলতে পারবে। আসলে এরকম রহস্য গুলো যখন তুলে ধরা হয় তখন একেবারে বিশ্বাস করা যায় না। তবে এই রহস্যময় মুভিটি খুব ভালো লেগেছে। আমি তো ভাবছি এই মুভিটি দেখব। অনেক ভালো লাগলো দাদা রিভিউ পোস্টটি পড়ে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56182.86
ETH 2369.32
USDT 1.00
SBD 2.30