You are viewing a single comment's thread from:

RE: নাটক রিভিউ-লাভ অ্যান্ড ওয়ার|

in আমার বাংলা ব্লগlast year

অপূর্বের নাটকগুলো আমার বেশিরভাগ সময় দেখা হয়। অপূর্ব এবং তাসনিয়ার এই নাটকটা আমার দেখা হয়েছিল। আর এই নাটকটা যখন দেখেছিলাম তখন বেশ ভালোই উপভোগ করেছিলাম। অনেক ঝগড়ার মাঝে যে ভালোবাসাটা লুকিয়ে থাকে তা অনেক বেশি গভীর এবং অনেক সুন্দর হয়। তারা দুইজন এই নাটকটিতে অনেক সুন্দর অভিনয় করেছে। তাদের দুজনের ঝগড়া লেগে থাকলেও ছোটবেলা থেকে নায়িকা অপূর্বকে খুব পছন্দ করত। সবশেষে নায়ক নায়িকার অনেক সুন্দরভাবে মিল হয়েছে।

Sort:  
 last year 

আমিও সময় পেলে অপূর্বর নাটক দেখার চেষ্টা করি। আমার কাছে বেশ ভালো লাগে। নাটকের গল্প আমার অনেক ভালো লেগেছিল। তাইতো এই নাটক রিভিউ শেয়ার করেছি ভাইয়া। অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62410.74
ETH 2445.09
USDT 1.00
SBD 2.67