You are viewing a single comment's thread from:

RE: মাছ দিয়ে শীতকালীন সবজি ফুলকপির মজাদার রেসিপি।

in আমার বাংলা ব্লগ2 years ago

ফুলকপি কমবেশি সবাই পছন্দ করে। বিশেষ করে আমি। আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। আপনাদের রেসিপির কালার কম্বিনেশন অসাধারণ হয়েছে যা দেখে ভীষণ ভালো লাগলো। প্রত্যেকটি ধাপ আপনি খুবই সুন্দরভাবে উপস্থাপনা করেছেন। এমনিতেই ফুলকপি রান্না করলে খুবই সুস্বাদু হয়ে থাকে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি সবার মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি ঠিকই বুঝতে পেরেছেন রেসিপিটি আসলে অনেক সুস্বাদু হয়েছে আমরা ফ্যামিলির সবাই অনেক মজা করে খেয়েছি, আমার রেসিপিটি দেখে আপনার ভালো লাগলো শুনে খুবই ভালো লেগেছে, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার রেসিপি ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58363.73
ETH 2484.43
USDT 1.00
SBD 2.39