You are viewing a single comment's thread from:

RE: ওজন নিয়ন্ত্রণ করা জরুরি

in আমার বাংলা ব্লগ2 years ago

আমাদের সকলেরই উচিত ওজনের প্রতি খেয়াল রেখা। ওজন যদি একবার বৃদ্ধি হয়ে যায় তা কমানো অনেক কঠিন এবং কষ্টের হয়ে যায়। আপনার পরামর্শ দেখে খুবই ভালো লাগলো। আপনার এই পোস্টের মাধ্যমে আজকে অনেক কিছু বুঝতে পারলাম। যতই চেষ্টা করি ওজন কমানোর কিছুই লাভ হয় না। ভেবেছিলাম সকালবেলায় ভরে উঠে হাটবো। সময়ের জন্য তাও পারিনা। আমার মনে হয় চিকন থাকলেই ভালো। আগে ওজন বাড়ানোর জন্য অনেক কিছু করতাম কিন্তু এখন ওজন কমানোর জন্য সবকিছু করেও পারিনা। আপনার পরামর্শ পড়ে খুবই ভালো লাগলো ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

সকালে হাঁটার কথা আমি প্রায় দিনই মনে করি। কিন্তু সকালবেলা এলার্ম বাজলে আর ঘুম থেকে উঠতে ইচ্ছা করে না। মনে হয় যে আজকে থাক কালকে থেকে যাব। এভাবে আর যাওয়া হয় না। আমার পরামর্শ গুলো মেনে দেখতে পারেন আমার কিন্তু বেশ ভালো কাজে লেগেছে । ধন্যবাদ ভাইয়া আপনাকে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68183.21
ETH 3545.21
USDT 1.00
SBD 2.82