You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। ঝাল ঝাল মসুরের ডালের পিঠা। ১০% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

➡️আপনি খুব সুন্দর একটি পিঠার রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করেছেন। মসুরের ডালের পিঠা আমি আগে কখনোই খাইনি এবং কখনো নামও শুনিনি। আপনার কাছে মসুরের ডালের পিঠার নাম শুনে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে রেসিপিটি ধাপে ধাপে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।
Sort:  
 3 years ago 

আপনি মসুর ডালের নাম ও শোনেননি আর কখনো খান নি তবে ভাইয়া ঝাল ঝাল মসুর ডালের পিঠা খুবই মজাদার এবং সুস্বাদু। এটা বেশিরভাগ টমেটো সস দিয়ে খেতে হেবি টেস্ট লাগে। যাই হোক আমি যে আপনাকে একটা নতুন রেসিপি জানতে পেরেছি তাই নিজেকে ধন্য মনে করছি। আর আপনি এত সুন্দর গঠন মূলক মন্তব্য করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59439.79
ETH 2290.08
USDT 1.00
SBD 2.48