আমার বাংলা ব্লগে আমার পরিচিতি

in আমার বাংলা ব্লগ2 years ago

received_1083642109005416.jpeg

নাম : নন্দিতা সাহা।
বয়স: ৩০
জাতীয়তা: বাংলাদেশী
রেফারারের নামঃ @roy.sajib

নমস্কার সবাইকে। আমি নন্দিতা সাহা বলছি। আজ আমার বাংলা ব্লগ এ নতুন সদস্য হিসেবে আবেদন করেছি। আমার বাংলা ব্লগে সত্যায়িত করন স্বরূপ নিজের সম্পর্কে লিখছি।

শুরু করছি শিক্ষাগত যোগ্যতা দিয়ে। মাধ্যমিক,উচ্চমাধ্যমিক শেষ করি বিজ্ঞান শাখা নিয়ে। মা বাবার স্বপ্ন ছিল বড় হয়ে মেয়ে ডাক্তার হবে। আর তাই তাদের ইচ্ছেটা কখন যে নিজের ইচ্ছে হয়ে গেল বড় হয়ে সেটা বুঝতে পারলাম। তাই চিকিৎসক হওয়ার স্বপ্ন নিয়ে রংপুর ডেন্টালে ভর্তি হই। রংপুর ডেন্টাল থেকে চিকিৎসক পদবী নিয়ে চলে গেলাম ঢাকায়। সেখান থেকে পোস্ট গ্রাজুয়েশন কমপ্লিট করে বিবাহসূত্রে দিনাজপুর চলে আসলাম। আর দিনাজপুরে এসে খুব অল্প পরিসরে হলেও নিজের পরিচয়টা সবার সামনে রাখতে পেরেছি এবং চিকিৎসক হিসেবে সমাজের মানুষের কাছে সেবামূলক যে দায়িত্বটি আছে সেটা পালন করার চেষ্টা করছি।

দিনাজপুর শহর টা খুব সুন্দর একটি শহর। দিনাজপুর নিয়ে অন্য আরেকদিন বিস্তারিত লিখব।

আমি বরাবরই মানুষদের সাথে মিশতে খুব পছন্দ করি। নতুন নতুন জায়গায় ঘুরতে ভালো লাগে,ছবি তুলতে ভালো লাগে।বাইরে ঘুরতে গেলেও ঘরকুনো স্বভাবটাও আমার সাথে যায়। টুকটুক করে ঘর গোছানো, ঘর সাজানো এসব করতেও ভালো লাগে। আর এখন সঙ্গী হিসেবে আছে আমার দুই বছর বয়সে মিষ্টি মেয়েটি। ওর সাথে হাসতে খেলতে সারাটা দিন যেন নিমিষেই ফুরিয়ে আসে।
আবার চেম্বার প্র্যাকটিস টাও করতে হয়। দিনশেষে মনে হয় জীবন টা সত্যি অনেক সুন্দর।

কিছুদিন আগে আমার ছোট ভাই @roy.sajib এর কাছ থেকে এই প্লাটফর্মটার কথা জানতে পারি। ভাইয়ের সাথে ফোনেই এই ব্যাপারে বেশি কথা হয়। তো শুনেই ভীষণ ভালো লেগে যায় আমার। এরকম একটা কমিউনিটি যে আছে একদমই অজানা ছিল আমার কাছে। তারপর থেকেই বেশ কিছুদিন ধরে অপেক্ষায় ছিলাম কবে আবার নতুন সদস্য নেওয়া হবে এই পরিবারে। তাই এবার যখন সুযোগ টা পেয়েই গেছি আশা করি ভালো ভাবেই কাজে লাগানোর চেষ্টা করব এই সুযোগটা।

আজ এতটুকুই লিখছি। ভেরিফিকেশন পাস করলে আশা করছি আবার কথা হবে আপনাদের সাথে। চেষ্টা করব নিজের কাজের মাধ্যমে সবার মনে জায়গা করে নেওয়ার।

সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি।

Sort:  
 2 years ago 
আমার বাংলা ব্লগ প্ল্যাটফর্মে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আপনি অনেক গুছিয়ে আপনার নিজের সম্পর্কে লিখে আমাদের সাথে শেয়ার করেছেন। সজিব ভাই অনেক ভাল মানুষ। আজ আপনার পরিচিতিমূলক পোস্ট পড়ে খুব ভাল লেগেছে। আপনি ডেনটিস্ট্রির পাশাপশি আমাদের সাথে আমার বাংলা ব্লগের পরিবারে যুক্ত হচ্ছেন দেখে ভাল লাগলো। এই প্ল্যাটফর্মের নিয়ম কানুন মেনে সামনে এগিয়ে যান এই শুভকামনা করছি। ধন্যবাদ আপু।
 2 years ago 

খুবিই দুখিঃত।আপনার পোস্টটির উওর দেরিতে দেয়ার জন্য। আসলে কাল থেকে আমার নেট৷ কানেকশন ছিল না।যাই হোক ধন্যবাদ আপনাকে।আশা রাখি আপনাদের সবার সহযোগিতা পাব।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম দিদি। আশা করি আমাদের কমিউনিটির সব নিয়মকানুন সম্পর্কে সজিব দাদার মাধ্যমে অবগত হয়েছেন। এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই। আমি তোমাদের সবার সহযোগিতা আশা করছি।

 2 years ago 

আমার বাংলা বাংলা ব্লগে আপনাকে স্বাগতম।অনেক মহৎ একটি পেশার সাথে জড়িত আছেন আপনি।আশা করি ভবিষ্যতে অনেক ভাল ভাল পোস্ট পাব আপনার থেকে।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ দাদা আপনাকে আমার পোস্টে এত সুন্দর কমেন্ট করার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লক কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করি কমিউনিটির সকল নিয়ম-কানুন মেনে চলে আমাদের সাথে কাজ করে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 2 years ago 

ধন্যবাদ। আমি অবশ্যই সব নিয়মকানুন মেনে কাজ করে যাওয়ার চেষ্টা করব।

 2 years ago 

@roy.sajib
ভাইয়া আপনি উনাকে রেফার করেছেন?? রেফার করে থাকলে রিপ্লাই করে নিশ্চিত করুন।

হ্যাঁ আপু,, আমি নন্দিতা দিদিকে রেফার করেছি। বলতে গেলে আমার খুব কাছের একজন মানুষ। আশা করি আপনাদের সকলের সহযোগিতায় নন্দিতা দি নিজেকে দক্ষ করে গড়ে তুলতে পারবে আমাদের এই পরিবারে। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে সু স্বাগতম।আপনি সমাজসেবামূলক একটি প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত আছেন, জেনে অনেক ভালো লাগল। আশাকরি আপনি সজিব দাদার কাছ থেকে সব কিছু জেনে এসেছেন। এই ধারাবাহিকতা বজায় রেখে কাজ করবেন।আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে। আমি চেষ্টা করছি ধীরে ধীরে সব আয়ত্ত করতে। আমি আপনাদের সবার সহযোগিতা আশা করছি।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম।
আপনার সম্পর্কে জানতে পেরে ভালো লাগলো।
তবে আশা করব যার মাধ্যমে এসেছেন তার
জায়গা ধরে রাখার চেষ্টা করবেন এবং নিজের দক্ষতা ফুটিয়ে তুলবেন। ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।আমি অবশ্যই আমার যথাসাধ্য চেষ্টা করব।

 2 years ago 

আপনার সম্পর্কে জেনে ভালই লাগলো।আর দিনাজপুরে কোথায় থাকেন আপনি?আশা করি আমার বাংলা ব্লগে আপনার যাত্রা শুভ হবে।আর discord এ কথা হবে আপনার সাথে ইনশাল্লাহ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে। আমি বড়বন্দর থাকি।আপনার বাসা কোথায়??? অবশ্যই discord এ আড্ডা হবে।

Loading...
 2 years ago 

@nanditasaha
আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65