You are viewing a single comment's thread from:

RE: লাইফস্টাইল পোস্ট||ছোট ভাইয়ের মাদ্রাসাতে মাহফিল ও মেলায় কিছু মুহূর্ত

in আমার বাংলা ব্লগ8 months ago

আমাদের পাশের বাড়ির মাদ্রাসায় কালকেই মাহফিল। চাচাতো ভাইকে বলে দিয়েছি আমাকে যেন ফুচকা এনে দেয়। সত্যি বলতে তার সাথে মাত্রই আমি আমার কথোপকথন শেষ করলাম এই সময় আপনার পোস্ট দেখলাম। মাহফিল হলে বিভিন্ন ধরনের খাবারের দোকান বসে চটপটি, ফুচকা,আইসক্রিম, আচার, আলুর দম ইত্যাদি। তবে হাঁড়ি পাতিল কখনো বসতে দেখি নি

Sort:  
 8 months ago 

যাক আপনার চাচাতো ভাইকে বলে দিয়েছেন ফুচকা এনে দিতে এবং সাথে সাথেই আমার পোস্টটা চোখে পড়লো ভীষণ ভালো লাগলো আপু। আপু আস্তে আস্তে অনেক কিছুই আমাদের সামনে হতে চলছে। এ আর নতুন কি! তাই হাড়ি পাতিল বসছে। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য। ভীষণ ভালো সময় কাটিয়েছিলাম

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 63705.19
ETH 3145.87
USDT 1.00
SBD 2.55