You are viewing a single comment's thread from:

RE: জনপ্রিয় ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্ট নিয়ে আমার অভিমত।

in আমার বাংলা ব্লগ2 years ago

ব্যাচেলার পয়েন্টের দুই তিনটি পর্ব দেখেছি। কিন্তু এই নাটক কখনো ফ্যামিলির সাথে বসে দেখার মত নয়। দুই তিনটি পর্ব দেখেই আমি ব্যাচেলার পয়েন্টের উপর বিরক্ত চলে এসেছে। যখন ব্যাচেলার পয়েন্ট নিয়ে বিতর্ক শুরু হলো তখন আমি ব্যাচেলার পয়েন্ট নাটক এর কিছু শর্ট ভিডিও দেখে নাটকের প্রতি ঘৃণা জমে গেছে। তাইতো আমাদের নবীন বা তরুণ সমাজের সকলের মুখে গালি থাকে। কারণ তারা তাদেরকে (অভিনেতাদের) কপি করে স্টাইল করে চলে। কয়েক বছর আগেও আমি আম্মুর সাথে নাটক দেখতে পারতাম, কিন্তু এখন আম্মুর সাথে নাটক দেখতে গেলেই ভয় কাজ করে না জানি কোন লজ্জায় পড়তে হয়। নাটক গুলোর মধ্যে এখন সামাজিকতা নেই। কিন্তু মাঝে মাঝে সময় পেলে আমি ৯০ দশকের নাটক গুলো দেখি। আসলেই তখনকার নাটকগুলোর মধ্যে শিক্ষণীয় বিষয় ছিল। অশ্লীলতা নেই বললেই চলে। খুব সুন্দর কথা তুলে ধরেছেন আপনি ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.031
BTC 61615.30
ETH 2674.97
USDT 1.00
SBD 2.60