You are viewing a single comment's thread from:

RE: আমার শেয়ার করা সাতটি মিষ্টি খাবার এর রেসিপির সংগ্রহশালা || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার এই মিষ্টির রেসিপি গুলো দেখে আমি লোভ সামলাতে পারছিনা। আমার ইচ্ছে করছে সবগুলো রেসিপি একটু টেস্ট করে দেখি। তবে সবগুলো রেসিপির মধ্যে আমার কাছে আনকমন লেগেছে ইতালিয়ান খাবারটি। পাস্তা আমরাও সবসময় ঝাল করে খেয়েছি কিন্তু এভাবে মিষ্টি জাতীয় করে রান্না করা হয়নি। আসলেই একবার টেষ্ট করা দরকার।

আপু এত সুন্দর সুন্দর পোস্ট গুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

পাস্তার পায়েস ও কিন্তু অনেক সুস্বাদু। আমি মাঝে মাঝে এভাবে পাস্তা পায়েস বানিয়ে খায়। একবার ট্রাই করে দেখবেন আশা করি খারাপ লাগবে না।
সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ আপু। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72