You are viewing a single comment's thread from:

RE: "তাকে ভালোবাসা বলে" নাটকের রিভিউ // রিভিউড বাই @alauddinpabel (১০% পে-আউট লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

শুধু নাটকগুলো দেখলেই হয় না আমাদের উচিত নাটকগুলো থেকে কিছু শিক্ষা নেওয়া। নাটকের কাহিনি বেশ ভালোই লেগেছে যে আফরান নিশো পথ শিশুদের সাহায্য করছে। আমরা সকলেই যদি ১ জন বা ২ জন পথশিশুরা দায়িত্ব নিতাম তাহলে আজ শিশুদেরকে পথে পথে এভাবে ঘুরতে হতো না। সবমিলিয়ে নাটকের কাহিনী টা আমার অনেক ভালো লেগেছে আমার নাটকটি এখনো দেখা হয়নি। আর নিশো ও তানজিন তিশা আমার অনেক পছন্দের অভিনেতা ও অভিনেত্র। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর একটি নাটকের ভিডিও শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

আসলে আপু সবার মন মানসিকতা একরকম নয়। আবার অনেকেই মন-মানসিকতা আছে কিন্তু সেভাবে সামর্থ্য নেই। সব মিলিয়ে যারা বিত্তবান সামর্থ্যবান তারা যদি এগিয়ে আসে তাহলে এসব পথশিশুরা কখনোই পথে পথে ঘুরতো না। অসংখ্য ধন্যবাদ খুবই গঠনমূলক মন্তব্য করে আমাকে এতটা উৎসাহ প্রদানের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35