You are viewing a single comment's thread from:

RE: "কদবেলের টক-ঝাল-মিষ্টি মজাদার আচার"(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ3 years ago

উফ আপু অসাধারণ হয়েছে। দেখেই লোভ লাগছে। আমার তো জিভে জল চলে এসেছে। খুব খেতে ইচ্ছে করছে। মনে হচ্ছে খুব মজাদার হয়েছে। আপনার হাতের কদবেলের টক ঝাল মিষ্টি আচার মনে হচ্ছে খেয়ে না দেখলেই নয়। আপনি প্রতিটি ধাপ আমাদের মাঝে খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আমি এর আগে কদবেলের আচার আগে কখনো খাইনি। কদবেলের আচার বানানো যায় সেটি আমি জানতাম না। আমি অবশ্যই এ কদবেলের টক ঝাল মিষ্টি আচার বাসায় বানানোর ট্রাই করবো ।আপনাকে অসংখ্য ধন্যবাদ এটা আমাদের মাঝে শেয়ার করার জন্য ।এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 3 years ago 

আপনার হাতের কদবেলের টক ঝাল মিষ্টি আচার মনে হচ্ছে খেয়ে না দেখলেই নয়। আমি এর আগে কদবেলের আচার আগে কখনো খাইনি।

আপু পার্সেল করে পাঠিয়ে দেব আপনার জন্য😊😊অবশ্যই এভাবে বানিয়ে খেয়ে দেখবেন আপু,দারুণ মজার খেতে।অসংখ্য ধন্যবাদ আপনাকে, আপনার সুন্দর গঠনমূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58186.66
ETH 2353.20
USDT 1.00
SBD 2.37