Sort:  
Loading...
 2 years ago 

স্বাগতম আপনাকে আমার বাংলা ব্লগে।আশা করি সব নিয়মকানুন মেনে সাফল্যের সাথে এগিয়ে যাবেন বাংলা ব্লগের সাথে।শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম অনেক দক্ষতার সঙ্গে আপনার পরিচিত মূলক পোস্ট উপস্থাপন করেছেন আপনার সম্পর্কে জানতে পেরে ভালো লাগলো। শুভকামনা রইলো আপনার জন্য। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

@mrahul40 আপনি কি উনাকে রেফার করেছেন? রেফার করে থাকলে রিপ্লাইয়ের মাধ্যমে নিশ্চিত। করুন

 2 years ago 

জ্বি আপু আমি রেফার করেছি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57529.75
ETH 2571.57
USDT 1.00
SBD 2.44