You are viewing a single comment's thread from:

RE: বিদ্যালয়ে থাকাকালীন তিক্ত অভিজ্ঞতা(১০% @shy-fox দাদার জন্য এবং ৫% @abb-school এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

পরবর্তীতে মাধ্যমিক কোথা থেকে পাশ করেছেন?

আর বিষয়টা সত্যিই অনেক খারাপ লাগলো শুনে।শিক্ষকদের ও দোষ ছিল এটা সত্যি তবে আপনার ইগো ধরে রাখাটা আমার মনে হয় উচিত হয় নি। আরে এই সমাজ আপনার ভালো কাজ ভালো দিক কখনোই এপ্রিশিয়েট করবে না এটা ত জানা কথা।তারপরেও ওদের কথা নিয়ে এত ভাবা আপনার উচিত হয় নাই।এক্ষেত্রে আপনার পরিবারকে আমি বেশি দায়ী করবো,কারণ আপনি তখনও পরিপক্ব না আপনার বাবা মার বোঝা উচিত ছিল ব্যাপারটা।আপনাদের তখন উচিত ছিল বাকি সবার মুখে জুতা ছুড়ে মারা "আমি মদ খেয়েছি তাতে তোর বাপের" ঠিক এরকম একটা মানুষিকতা রাখা উচিত ছিল।যাইহোক দুঃসহ স্মৃতি ভুলে যাওয়াই ভালো,আশা করবো আপনিও ভুলে যাবেন।🖤

Sort:  
 2 years ago 

ওখান থেকেই পাশ করেছি। পাশ করার পলর রিইউনিয়নে বলে এসেছিলাম। আসলে তারপর আর প্রয়োজন হয় নি, তাই আর যাই নি। এমনিও ভীষনভাবে পলিটিক্স চলে ওখানে।

 2 years ago 

আর আমার মা বাবা একটা স্কুলে তো আর এই মানসিকতা নিয়ে কথা বলতে পারে না।তবে তারা আমায় বিশ্বাস করে যে আমি এসব করব না।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41