You are viewing a single comment's thread from:

RE: লক্ষ্য যখন স্বপ্ন পূরণ।

in আমার বাংলা ব্লগ2 years ago

খুব চমৎকার বিশ্লেষণ।
আসলেই জীবনে অনেক উত্থান-পতন আসবে। কিন্তু সফল হতে গেলে লক্ষ্যকে শক্ত করে আঁকড়ে ধরে সাহসী মনবল নিয়ে এগিয়ে যেতে হবে।তবে সবচেয়ে আমাদের বেশি প্রয়জন পজেটিভ চিন্তাভাবনা করা।তবে আমাদের ভেবে চিন্তে লক্ষ ঠিক করাও উচিত,কারণ যেটা আমি পারবো না যে কাজ আমার নয়,অনেকটা উৎসুক হয়ে যদি সেদিকেই ঝুঁকে পরে তাহলে জীবনেও সফলতা আসবে না।আমাদের সবসময় খেয়াল রাখা উচিৎ নিজের কমফোর্ট জোন কে কেন্দ্র করে লক্ষের দিকে এগিয়ে যাওয়া,তাহলেই সফল হওয়া সম্ভব।যেমন ধরুন আমি ম্যাথ ভালো পারি না কিন্তু আমি ইংলিশ ভালো পারি।এখন আমি যদি অন্যের দেখে অনেকটা জেদের বসে যদি বলি ও ম্যাথ নিয়ে করতেছে তাহলে আমি কেন পারবো না।তাইলে আপনার দ্বারা লক্ষে পৌঁছানো হইছে😝।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60005.26
ETH 2409.81
USDT 1.00
SBD 2.43