You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ২১||চিংড়ি মাছ ,টমেটো ,মসুর ডাল, দিয়ে পটলের ইউনিক রান্না রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার হাসব্যান্ড আমার এই রেসিপি খেয়ে অনেক প্রশংসা করতেছে আর বলতেছে তুমি তো আমার বাংলা ব্লগের কাজ করার ফলে নিত্য নতুন রেসিপি রান্না করে মজা করে আমাকে খাওয়াছো

আপনি আসল জায়গা থেকে প্রশংসা পেয়ে গিয়েছেন আপু এটাই আপনার জন্য অনেক বড় একটা পাওয়া আমি মনে করি।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার এই পোষ্টের মাধ্যমে আমি আরো একটা পটলের নতুন ইউনিক ধরনের রেসিপি শিখে গেলাম। যদি এটা খেয়ে দেখতে পারতাম তাহলে অনেক ভালো লাগতো।

Sort:  
 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে। এত সুন্দর মন্তব্য করাব আর আমার রেসিপি পোস্ট আপনার মূল্যবান সময় বের করে দেখা জন্য। আপনি চাইলে তৈরি করে খেয়ে দেখতে পারেন। আশা করি ভালো লাগবে আপনার ও।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59696.15
ETH 2618.35
USDT 1.00
SBD 2.41