You are viewing a single comment's thread from:

RE: কবিতা: স্বপ্নের পদ্মাসেতু |[benificiary ১০% @shy-fox]|

in আমার বাংলা ব্লগ2 years ago

খুবই চমৎকার স্বরচিত একটা কবিতা আছে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। সপ্নার রচিত এই কবিতাটি যখন আমি পড়ছিলাম আমার মনের মধ্যে অন্যরকম একটা শিহরণ কাজ করছিল।

দূর আকাশের তারা হয়ে দেখবো আমি তোমায়,
তোমার বুকে বন্ধু ও'গো জড়িয়ে রেখো আমায়।
বাংলা মায়ের গর্ভ তুমি জাতির অহংকার।,
তুমি থাকবে শত বছর এই মিনতি আমার।

আপনার রচিত কবিতার এই লাইন গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে।

Sort:  
 2 years ago 

আমার এই কবিতার মধ্যে কয়েকটি চরণ আপনার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে এটা জেনে আমি খুবই খুশি হলাম আপনি সবসময় আমাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে অনুপ্রাণিত করে যান। শুভেচ্ছা রইলো আপনার প্রতি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56