You are viewing a single comment's thread from:

RE: আমার কলেজ ক্যাম্পাসের বসন্তে ফুলের ফটোগ্রাফি পর্ব- 3||(10% বেনিফেসিয়ারী প্রিয় লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ3 years ago

আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। ফুলের ফটোগ্রাফি সচরাচর আমার কাছে অনেক ভালো লাগে তাই আমি চেষ্টা করি ফুলের ফটোগ্রাফি গুলো একটু ভালোভাবে লক্ষ্য করার জন্য। আপনার আজকে ফুল গুলো অনেক সুন্দর ছিল। আর সবচেয়ে লোভনীয় ব্যাপারটি হয়েছে শেষের দিকে আপনি যে চকলেট কেক শেয়ার করেছেন সেটি দেখে আমার লোভ লেগে গেছে।

Sort:  
 3 years ago 

সবচেয়ে লোভনীয় ব্যাপারটি হয়েছে শেষের দিকে আপনি যে চকলেট কেক শেয়ার করেছেন সেটি দেখে আমার লোভ লেগে গেছে।

😊😊অনেক ধন্যবাদ ভাইয়া।আপনার সুন্দর মতামত জানানোর জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35