🎯টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার লক্ষ্য এবং প্রতি সপ্তাহে কি পরিমান স্টিম পাওয়ার করব 🎯||১০% @shy-fox||

in আমার বাংলা ব্লগ2 years ago

PicsArt_01-06-01.21.36.jpg

আচ্ছালামু আলাইকুম আশা করি আপনারা অনেক ভাল আছেন। আমিও অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটা গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বলতে যাচ্ছি। টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার লক্ষ্য এবং প্রতি সপ্তাহে কি পরিমান স্টিম পাওয়ার করব।

পাওয়ার আপ সম্পর্কে কিছু কথা

দীর্ঘমেয়াদি ভাবে স্টিমিট এ কাজ করার জন্য পাওয়ার আপ করাটা অত্যন্ত জরুরী। পাওয়ার আপ করার মধ্য দিয়ে একাউন্টের সক্রিয়তা বৃদ্ধি পায়। আমার বাংলা ব্লগ কমিউনিটি খুবই সুন্দর একটা উদ্যোগ গ্রহণ করেছে সেটি হচ্ছে আর টার্গেট ডিসেম্বর সিজন ২।যদি সবাই এই এক বছরে যদি আমরা টার্গেট অনুসারে চলতে পারি তাহলে আমাদের গন্তব্যে আমরা পৌঁছাতে সক্ষম হবে অতি সহজেই।

🎯 টার্গেট ডিসেম্বর সিজন- ২ এ আমার লক্ষ্যমাত্রা 🎯

টার্গেট ডিসেম্বর সিজন- ২ এ আমি আমার লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছি ৫০০০ স্টিম। আমার এই লক্ষ্যমাত্রা পূরণ করার জন্য আমি আমার প্রতি সপ্তাহের উপার্জনের সকল স্টিম কে পাওয়ারে রূপান্তরিত করব।

PicsArt_01-06-03.21.44.png

🎯 প্রতি সপ্তাহে আমার পাওয়ার বৃদ্ধি করা লক্ষ্যমাত্রা 🎯

আমি সিদ্ধান্ত নিয়েছি প্রতি সপ্তাহের নির্দিষ্ট একটি দিনে আমি ৯০ স্টিম করে পাওয়ার আপ করব। আর যদি এর থেকে বেশি করার সুযোগ পাই তাহলে আমি এর থেকে বেশি পরিমাণে পাওয়া আপ করবো।

PicsArt_01-06-03.35.57.png

বর্তমানে আমার স্টিম পাওয়ার এর সংখ্যাঃ ৩০১ স্টিম পাওয়ার
লক্ষ্যমাত্রায় পূরণের জন্য আরও প্রয়োজনঃ ৪৬৯৯ স্টিম পাওয়ার

যদি আমি পুরো বছরের লক্ষ্যমাত্রা অনুসারে পাওয়ার আপ করতে পারি তাহলে আমার স্টিম পাওয়ার এর সংখ্যা হবে এক বছরে ৫২×৯০= ৪৬৮০ স্টিম পাওয়ার।

বর্তমানে স্টিম পাওয়ার এর সাথে যোগ করলে সেটি দাঁড়াবে (৪৬৮০+৩০১)= ৪৯৮১ স্টিম পাওয়ার

Sort:  

পাওয়ার অফ সিজন 2 সম্পর্কে আপনার পরিকল্পনা আমার অনেক ভালো লেগেছে। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি। আপনি যেন 5000 এসপি পূরণ করে ডলফিন পৌঁছতে পারেন তার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

এত সুন্দর করে মতামত প্রকাশ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

আপনার জন্য মন থেকে শুভকামনা রইল ভাই। আশা করি আপনি আপনার টার্গেট অবশ্যই পৌঁছাতে পারবেন। এছাড়া আপনার পরিকল্পনা দেখে সত্যিই খুব ভাল লাগল

 2 years ago 

আমাকে উৎসাহ প্রদান করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার জন্য অগ্রিম শুভেচ্ছা রইলো নিয়মিত কাজ করুন আশা করছি আপনার টার্গেট পুরন হবে।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ

 2 years ago 

অনেকেই আমরা পাওয়ারআপ করতে চাই না।কিন্তু পাওয়ার আপ অনেক জরুরী।আপনার টার্গেট দেখে আমি অত্যন্ত খুশি হয়েছি।আশা করবো আপনি আপনার টার্গেট পুরন করবেন।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

দোয়া করি ভাইয়া, আপনার ইচ্ছে যেন সময়মতো পূরণ হয়ে যায়। আপনার এই পোস্টের মাধ্যমে অনেক ব্লগার উৎসাহিত হবে। ধন্যবাদ।

 2 years ago 

যতদিন না পর্যন্ত আমার লক্ষ্য পূরণ হচ্ছে ততদিন আমি পাওয়ার আপ করতেই থাকব।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার এই লেখা গুলো শেয়ার করার জন্য। আপনি অনেক সুন্দর টার্গেট নিয়েছেন এবং ক্যালকুলেশন করে দিয়েছেন খুব ভালোভাবে। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনাকেও অশেষ ধন্যবাদ আপু, ইনশাআল্লাহ আপনিও এই বছর আপনার লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57877.75
ETH 3163.24
USDT 1.00
SBD 2.26