You are viewing a single comment's thread from:

RE: কবিতা আবৃত্তি // কাজী নজরুল ইসলামের "মানুষ" কবিতাটির আবৃত্তি।

in আমার বাংলা ব্লগ2 years ago

গাহি সাম্যের গান—- নজরুল ইসলামের অসাধারণ একটি কবিতা। কবিতাটি আমি যখন আবৃত্তি করি নিজের মন মানুষিকতা এক অন্য ধরনের অনুভূতি কাজ করে। কবিতাটি আপনি অনেক সুন্দর আবৃত্তি করেছেন। আসলে কবিতার শব্দগুলো মন ভরিয়ে দিল। ধন্যবাদ ভাই আপনার পরবর্তী কবিতা আবৃত্তি শোনার অপেক্ষায় রইলাম।

Sort:  
 2 years ago 

ভাই আপনার একটি লেখা কবিতা আমি আবৃত্তি করেছিলাম কবিতাটির নাম "ফাঁসির মঞ্চে দাঁড়িয়ে" কিন্তু কবিতাটি আবৃত্তি সম্পর্কে আপনার কোন মন্তব্য এখনও পর্যন্ত পাইনি, সম্ভব হলে আমার আবৃত্তি শুনে কেমন হয়েছে জানাতে ভুলবেন না। আর আপনি ঠিকই বলেছেন কবিতাটি আবৃত্তি করার সময় আসলে মন মানসিকতা এবং অন্য ধরনের অনুভূতি কাজ করে। অসংখ্য ধন্যবাদ ভাই কবিতাটি সম্পর্কে চমৎকার ভাবে বুঝিয়ে বলার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাইয়া আপনি আমার কবিতাটি আবৃত্তি করেছেন তা আমি শুনেছি খুব ভাল লেগেছে আমার কাছে। এবং আমি মন্তব্যও করেছি। কিন্তু আজকে আপনার কমেন্ট পড়ে বুঝতে পারলাম যে মন্তব্যটি আপলোড হয়নি্। আমি পুনরায় আপনার আবৃত্তির পোস্টে যাই এবং মন্তব্যটি আপলোড করি। সরি ভাই অনিচ্ছাকৃত এই ভুলের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60699.39
ETH 2655.06
USDT 1.00
SBD 2.59