You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করার,,, "আমার অনুভূতি"

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু আপনি তো খুব দারুণ লিখেছেন। আমার বাংলা ব্লগ এর প্রতিটি একটিভিটিস খুব সুন্দর ভাবে তুলে ধরেছেন। পাশাপাশি আপনার কবিতাটা অনেক সুন্দর ছিল আমার বাংলা ব্লগ কে কেন্দ্র করে। কবিতার ছলে এই ব্লগের পুরোধাদের প্রশংসার আলোকে আপনি তুলে ধরেছেন দেখে খুব ভালো লাগলো। আশাকরি প্রতিযোগিতায় আপনার একটা ভালো ফলাফল আসবে ইনশাআল্লাহ।

Sort:  
 2 years ago 

আপনার চমৎকার মন্তব্য পড়ে আমি অনুপ্রাণিত হলাম। সেই সাথে অভিভূত হলাম।জানিনা কেমন হয়েছে। কিন্তু চেষ্টা করেছি ভাল করার। শুভেচ্ছাবার্তা টা কি দেখেছেন ভিডিও আকারে??

 2 years ago 

যি আপু দেখেছি। আমি তো প্রথমে এটা কবিতা আবৃত্তি মনে করেছিলাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60308.44
ETH 2640.77
USDT 1.00
SBD 2.54