You are viewing a single comment's thread from:

RE: || একটি কবিতা || ১০% প্রিয় লাজুক খ্যাকঁ এর জন্য ||

in আমার বাংলা ব্লগ2 years ago

সত্যি তুমি দাড়িয়ে একা আখি কোনে অশ্রু জল
হৃদয় আমার উঠেছে কাপিয়া আমারো চোখ টল মল
বললে আমায় কাপা কাপা স্বরে মনে হল এতো দিনে
এখানে আসিয়া তোমারি আশায় চেয়ে থাকি পথ পানে।।

আপনার লেখা কবিতাটি আমার অনেক ভালো লেগেছে। কবিতাটি পড়লাম কি মন্তব্য করব ভাবতেছি। আমার বাংলা ব্লগে আমি যোগদান করার পর যতগুলো কবিতা পড়েছি তার শ্রেষ্ঠ কবিতা গুলোর মধ্যে আপনার কবিতাটি একটি। পূর্বে খুব সম্ভবত আপনার আমার একটি কবিতা পড়া হয়েছে‌। আপনার লেখার হাত ধরে ভালো। কবিতা লেখালেখিতে সময় দিলে বিশ্বাস অনেক ভালো করবেন সুদূর ভবিষ্যতে। আপনার শুভ সাফল্য কামনা করছি।

Sort:  
 2 years ago 

চেষ্টা করি ভাই। আপনাদের মন্তব্য পড়ে আমি অনুপ্রাণিত হই। ধন্যবাদ পাশে থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65022.21
ETH 3560.14
USDT 1.00
SBD 2.37