আমার বাংলা ব্লগে আমার পরিচয়মূলক কিছু কথা

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

প্রাণপ্রিয় ভাই-বোন, বন্ধু-বান্ধব ও শুভকাঙ্খীগণ

হিন্দু ভাইদের নমস্কার মুসলমান ভাইদের সালাম । সকলের প্রতি রহিল আমার সীমাহিন ভালবাসা ও অন্তিম আশীর্বাদ। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভাল আছি।

আমি মোঃ সাইদুর রহমান সরকার বর্তমানে একটি সরকারি ব্যাংকে কর্মরত আছি। আমি বাংলাদেশের অধিবাসী। আমি অনার্স এবং মাস্টার্স করেছি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে। আমার পড়াশোনার বিষয় ছিল যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ । সব সময় ইচ্ছে ছিল সাংবাদিকতা করার । কিন্তু মাস্টার্স শেষ করার পর বাবা মায়ের ইচ্ছা সরকারি চাকরিতে যোগদান করি। তাই আমি একটি সরকারি ব্যাংকে যোগদান করি ।

আমি ২০১৪ সালের দিকে বিবাহ করি । আমার স্ত্রী একজন গৃহিণী । আমরা খুবই সুখি দম্পত্তি। আমি দুই সন্তানের জনক । আমার বড় ছেলের বয়স ৭ বছর । সে অটিজমে আক্রান্ত। আমি অটিজম নিয়ে অনেক পড়াশোনা করি। এ বিষয় নিয়ে আমার গবেষণা করার অনেক ইচ্ছা পাশাপাশি আমি অনেক লেখালেখি করতে চাই । সমাজের মানুষের অনেক ভুল ধারণা রয়েছে অটিজম নিয়ে তারা অটিজম শিশুকে অভিশাপ মনে করে। আমার বাংলা ব্লগ প্লাটফর্মে এ বিষয়ে আমি লিখতে চাই। আমি সকলের নিকট আমার ছেলের জন্য দোয়া চাই।

rafi.jpg

ছোটবেলা থেকেই আমার লেখালেখি করার অনেক ইচ্ছা | এবং টুকটাক কিছু লেখালেখি করি| আমার সহকর্মী ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম (@engrsayful) এর নিকট থেকে স্টিমিট সম্পর্কে প্রথম ধারণা পাই। তারপর থেকে স্টিমিট এ কাজ করার আমার ব্যাপক আগ্রহ জন্মে এবং আমি দ্রুত একাউন্ট ওপেন করি । মাঝখানে বিভিন্ন গুরত্বপূর্ন কাজে ব্যস্ত থাকায় আমি স্টিমিট এ একটু নিষ্ক্রিয় হয়ে পড়ি । বর্তমানে আমি নিয়মিতভাবে স্টিমিট এ কাজ করতে চাই|

বিশেষ করে আমার বাংলা ব্লগ সাইটে আমি কাজ করতে খুবই আগ্রহী তাই এই ব্লগের আমি মেম্বারশিপ চাই। ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম (@engrsayful) গত ২৫ফেব্রুয়ারি২০২২ আমাকে জানালো যে স্টিমিট এ ১৪ থেকে ১৫ জন মেম্বার নেবে তারই অংশ হিসেবে আমার পরিচয় মূলক লেখা।

আমি মোটামুটি ফটোশপ, মাইক্রোসফট এক্সেল, মাইক্রোসফট ওয়ার্ড, ভিডিও এডিটিং করতে পারি । আমি একজন ভ্রমণপ্রিয় মানুষ । ব্যাংকের কাজ অনেকটা একগুঁয়ে মুলক তাই আমি কিছু সময় সামাজিক নেটওয়ার্ক মূলক কিছু সাইটে নিয়মিতভাবে লেখালেখি করে সময় কাটাতে চাই নিজেকে বিনোদন দেয়ার জন্য |

আমি সব ধরনের খেলা ভালোবাসি । বিশেষ করে আমার প্রিয় খেলা ক্রিকেট। আমার প্রিয় ক্রিকেটার শচীন টেন্ডুলকার। ছাত্র জীবনে প্রচুর ক্রিকেট খেলেছি। আমি একজন ভালো অ্যাটলেটিকস। স্কুল ও কলেজ জীবনে অনেক পুরস্কার পেয়েছি। মাঝে মাঝে ব্যাডমিন্টন খেলি। এখন খেলাধুলা করার সময় না পেলেও সকালে কিছু দৌড়াদৌড়ি পাশাপাশি হালকা ব্যায়াম করি।
আমার অবসর সময় কাটে বই পড়ে, ইউটিউবে শিক্ষামূলক ভিডিও দেখে। আমি তামিল ছবির অনেক ভক্ত, তামিল মুভি দেখে আমার কিছু সময় কাটে। আমি গোয়েন্দা মূলক বই পড়তে অনেক ভালোবাসি।
ধর্মীয় বিষয়ে অনেক পড়াশোনা করি।

অসহায় মানুষের জন্য কিছু করতে পারলে আমার অনেক ভালো লাগে । সুযোগ পেলে মানুষের বিপদে-আপদে এগিয়ে আসি। স্টিমিটে লেখালেখি করে আমার দক্ষতা বাড়াতে চাই।

Sort:  
 2 years ago 

আপনাকে এখানে স্বাগতম। কমিউনিটির নিয়ম কানুন ঠিকমত জেনে বুঝে কাজ করার আহবান রইল।

সন্মানিত মডারেটর, উনি আমার পরিচিত। আমি ওনাকে রেফার করছি।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

প্রিয় সাইফুল আপনাকে অনেক ধন্যবাদ আমাকে রেফার করার জন্য। আমার বাংলা ব্লগে আপনি অনেক সুনামের সহিত কাজ করছেন তা আমি জানি । আপনার সুনাম রক্ষা করার চেষ্টা করব। আরে কমিউনিটির নিয়ম জেনে বুঝে কাজ করার চেষ্টা করব।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 2 years ago (edited)

আমাকে আমার বাংলা ব্লগে মেম্বারশিপ দেয়ার জন্য আমার বাংলা কমিউনিটিকে অসংখ্য ধন্যবাদ পাশাপাশি আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু । আপনার সদয় অবগতির জন্য জানাচ্ছি যে আমি ইতিমধ্যে Discord এ যোগদান করেছি। আমার জন্য দোয়া করবেন । আশা করি ভালো থাকবেন।

Loading...
 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। সাইফুল ভাই আমাদের মধ্যে অনেক অভিজ্ঞ একজন ব্লগার। উনার রেফারে যখন এসেছেন আমি নিশ্চিত খুব দ্রুতই আপনি অনেক ভালো একজন ব্লগার এ পরিণত হবেন। আপনার সম্পর্কে জেনে ভালো লাগল। আমার বাংলা ব্লগ এর নিয়মগুলো মেনে চলবেন। আপনার জন্য শুভকামনা। আমাদের সাথেই থাকুন।

 2 years ago 

ধন্যবাদ ভাই । আমার জন্য দোয়া করবেন। আমি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করব।

 2 years ago 

@mosaidur আজ বাংলাদেশ সময় রাত দশটায় লেভেল ওয়ানের' ক্লাস আছে। আপনি ক্লাসে উপস্থিত থাকবেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জ্বী জনাব আমি উপস্থিত ছিলাম।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো আশা করি আপনি আমাদের সাথে অনেক দূর এগিয়ে যাবেন। অবশ্যই আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল নিয়ম কানুন অনুসরণ করে কাজ করবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ। জেনে খুশি হলাম আপনি আমার লেখা পোস্টটি পড়েছেন। দোয়া করবেন যেন স্টিমিঢ এ দীর্ঘদিন কাজ করতে পারি।

আপনাকে আমার বাংলা ব্লগ এ সুস্বাগতম আশা করছি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে পোস্ট করবেন এবং আপনার কাছ থেকে সুন্দর সুন্দর পোস্টগুলি আশা করছি আপনার যাত্রা শুভ হোক সেই কামনাই করি

 2 years ago 

ধন্যবাদ। দোয়া করবেন যেন আমার ব্লগ কমিউনিটি তে সুন্দর সুন্দর লেখা প্রদান করতে পারি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57497.94
ETH 3099.12
USDT 1.00
SBD 2.32