You are viewing a single comment's thread from:

RE: আমার পরিবার নিয়ে ঘুরাঘুরি। (গাজীপুর থেকে চট্টগ্রাম) হিলভিউ পার্ক, ভাটিয়ারী পর্ব-২

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া পরিবার নিয়ে চট্টগ্রাম গিয়ে বেশ মজা করেছেন ।আপনাদের পুরো টিমে মোট ১৪ জন সবাই মিলে একসাথে কোথাও ঘুরতে যাওয়ার মজাই আসলে আলাদা ।একসাথে সবাই আনন্দ করা যায় একা একা ঘুরতে যাওয়ার মজা নেই। আর আপনার শালিকার বাসায় গিয়ে সবাই উঠেছেন। সবাই বিরিয়ানি খেয়ে পার্কে চলে এসেছেন আপনার মেয়ে এবং ছেলে খুব চমৎকার কিছু ছবি তুলেছে। সে সাথে আপনার ভাগিনার ছবিও খুব সুন্দর হয়েছে ।সম্পূর্ণ পার্ক টি খুবই মনোরম শিশুদের জন্য খুবই আনন্দময় মুহূর্ত ছিল।

Sort:  
 2 years ago 

আসলে বাচ্চার তো গিয়ে খালি ছবি তুলবে এই হল তাদের একটা টার্গেট বিভিন্ন পোজে এভাবে ওইভাবে মানে আমাকে একেবারে ঘুরতেই দেয়নি তাদের ছবি তুলতে তুলতে আমার অবস্থা খারাপ। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ে যথাযথ মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65