You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৩৫ ||বাদলও দিনে চিকেন ঝাল কদম

in আমার বাংলা ব্লগlast year

চিকেন ঝাল কদম রেসিপি দারুন হয়েছে আপু। যদিও দুর্ভাগ্যবশত আমিও এই রেসিপি শেয়ার করে ফেলেছি। আসলে আমি দুই দিন আগেই বানিয়েছিলাম। আর আপনার সাথে একেবারে মিলে গেল। প্রতিযোগিতায় ভালো ফলাফল অর্জন করুন এই প্রত্যাশাই করি আপু। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 last year 

আপু আপনি দুইদিন আগে রেসিপিটি তৈরি করে পোস্ট না করেই তো ঝামেলাটা হল। আপনি পোস্ট করলে হয়তো আমি অন্য কোন নতুন রেসিপি বানাতাম। আমি কালকে রাতেই বানিয়েছিলাম । যাইহোক আমরা আমারই তো। মিল তো থাকবেই। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য । আপনার জন্যও শুভকামনা রইল।

 last year 

আপু আপনার মনের সাথে কিন্তু আমার বেশ মিল আছে। এর আগে কাঁচা আম দিয়ে আমি কাঁচা আমের চপ রেসিপি বানাতে চেয়েছিলাম সেটা আপনি বানিয়েছিলেন। এবার তো একেবারে এক হয়ে গেল। যদিও আমি আপনার পোস্ট আগে দেখিনি। আমার পোস্ট করার পর দেখলাম। 😅😅

 last year 

তাই তো দেখছি। সমস্যা নেই। অংশ গ্রহণ করাটাই আসল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58068.07
ETH 3133.85
USDT 1.00
SBD 2.44