You are viewing a single comment's thread from:

RE: চিংড়ি দিয়ে মুলোর পাতা ভাজি রেসিপি

in আমার বাংলা ব্লগlast year

মুলো শাক আমার ভীষণ প্রিয়। যেকোনো প্রকারের শাক আমার অনেক প্রিয়। মুলো শাকের গুনাগুন সম্পর্কে খুব একটা জানা নেই। তবে আজকে অনেক কিছু জানতে পারলাম দাদা। আগে থেকেই আমি মুলো শাক খুবই পছন্দ করি। কিন্তু চিংড়ি মাছ দিয়ে কখনো খাওয়া হয়নি। সত্যি দাদা আপনার মাথায় সব ইউনিক আইডিয়াগুলো আসে। আর আপনি ইউনিক সব রেসিপি গুলো তৈরি করে শেয়ার করেন। চিংড়ি মাছ আমার ভীষণ প্রিয়। যে কোন সবজির সাথে চিংড়ি মাছ খেতে ভালো লাগে। মুলা শাক দিয়ে একদিন অবশ্যই চিংড়ি মাছ রান্না করে খেয়ে দেখব। গরম ভাত আর সাথে মুলা শাকের এই রেসিপি হলে একেবারে জমে যাবে। খাওয়ার আগে আমাকে একটু দাওয়াত দিলেই হতো দাদা। তাহলে আর এভাবে চেয়ে চেয়ে দেখে আফসোস করতে হতো না।
🤪🤪

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43