You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ -২১

in আমার বাংলা ব্লগ2 years ago

বল্টু,পল্টু আর কেল্টু মাগনা খেতে পছন্দ করে। তাই সেই অনুযায়ী প্রতিদিনের মতো ঢুকে পড়লো এক অনুষ্ঠান বাড়িতে। তারা খাবারের টেবিলে বসে বলছিল,
বল্টু: আমাকে মুরগির রোস্ট বেশি করে দেন আমি কিন্তু বরের দুলাভাই হই।
পল্টু: আমি কিন্তু বরের বন্ধু হই। আমার লেগ পিস চাই। না হলে কিন্তু বরের কাছে বদনাম করব।
কেল্টু: আমি তো এই বিয়ের ঘটকের ছোট ভাই। তাই সবদিক থেকে আমার খাবারের পরিমাণ বেশি হওয়া দরকার। আমার ভাই না হলে তো বিয়েই হতো না।
বাড়ির মালিক: তাদের কথা শোনার পর বাড়ির মালিক বলল আমি কি ভুল করে অন্য বাড়িতে এসে পড়েছি নাকি। আসলে এখানে আমার ছেলের জন্মদিন পালন হচ্ছে।
🤪🤪🤪

Sort:  
 2 years ago 

হা হা 😄
মাগনা খেতে গিয়ে বিপদে পরে গেছে 😅

এটা সেরা ছিল। হা হা হা....🤣

 2 years ago 

এখন থেকে দেখেশুনে ট্রাই মারতে হবে দেখতেছি। 🤣

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62639.70
ETH 2439.41
USDT 1.00
SBD 2.64