You are viewing a single comment's thread from:

RE: আমার অবসর যাপন ।। আমার অসহায়ত্ব

in আমার বাংলা ব্লগ2 years ago

বাইরে থেকে এসেই একদম শরীর ছেড়ে দিয়ে বসে রেস্ট নিচ্ছে তখনই বোঝা যায় তার ভেতরে কতটা প্রবলেম হচ্ছে।

ভাইয়া আপনার লেখাগুলো পড়তে পড়তে কখন যে দু চোখের পাতা ভিজে গেছে বুঝতেই পারিনি। আসলে আমাদের আপন মানুষগুলো আমাদেরকে কতটা ভালোবাসে তা আমরা বুঝতে পারি না। কিন্তু যখন নিজের চোখে সবকিছু ধরা পড়ে তখন নিজেকে আটকে রাখা সত্যিই অনেক কঠিন কাজ। তাইতো আপনিও লুকিয়ে লুকিয়ে কাঁদেন। আসলে আপনার লেখাগুলো পড়ে যখন আমার কান্না চলে এসেছে তখনই বুঝতে পেরেছি আপনার কতটা কষ্ট হয়েছে। প্লাটিলেট বেড়েছে এটা অনেক ভালো কথা। আশা করছি খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন ভাইয়া। অনেক অনেক দোয়া রইল।

Sort:  
 2 years ago 

আমার একটা আফসোস খুব থেকে গেল,, বাবার যে সময়টাতে আমার পাশে থাকা দরকার ছিল ঠিক সেই সময়টাতেই আমি সাপোর্ট দিতে পারলাম না। আপনাদের সকলের দোয়ায় সবকিছু যেন আবার আগের মত স্বাভাবিক হয়ে যায় ,, এমনটাই প্রার্থনা করি সব সময়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62497.97
ETH 2428.72
USDT 1.00
SBD 2.65