You are viewing a single comment's thread from:

RE: সজনের ডাঁটা এবং কুমড়োর বড়ি দিয়ে তৈরি রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

আর সজনের ডাঁটার ভিতরের বীজটা বেশি ভালো লাগে আমার কাছে খাওয়ার সময়।

দাদা আপনার এই কথাটির সাথে সহমত পোষণ করছি। আসলে সজনের ডাঁটার ভেতরের বীজটা খেতে আমার খুবই ভালো লাগে। মুখে দিলেই মনে হয় যেন অন্যরকম এক অনুভূতি হচ্ছে। সজনের ডাঁটা আমার খুবই প্রিয়। আর আপনার তৈরি করা রেসিপি মানেইতো নতুন কিছু। অনেক মজার রেসিপি তৈরি করেছেন আপনি। সজনের ডাঁটা দিয়ে বিভিন্ন রকমের রেসিপি তৈরি করলে খেতে ভালো লাগে। দাদা আপনি আজকে অনেক সুন্দর ভাবে সজনের ডাঁটা দিয়ে নিরামিষ রেসিপি তৈরি করেছেন। আসলে কুমড়োর বড়ি খেতে এতো সুস্বাদু যে মাছ-মাংস এই খাবারের স্বাদ কিছুই না। কুমড়োর বড়ি খেতে আমি অনেক পছন্দ করি। আপনি এত সুন্দর ভাবে এই মজার রেসিপি তৈরি করে সকলের মাঝে উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি দাদা।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 53615.59
ETH 2344.94
USDT 1.00
SBD 2.13