You are viewing a single comment's thread from:

RE: দেশীয় ছোট মাছ ভুনা রেসিপি || Bengali Recipe by @hafizullah

in আমার বাংলা ব্লগ2 years ago

না না না আমি ভুলেও এসব করি না যতক্ষন বাড়ীতে থাকি কিন্তু বাজারে গেলে সব নির্দেশনা ভুলে যাই, হা হা হা।

ভাইয়া আপনি চুপিচুপি ভাবীর কথা অমান্য করছেন। হয়তো সামনাসামনি ভাবীর কথা অমান্য করার সাহস আপনার নেই। এটা আবারও প্রমাণিত হলো ভাইয়া 😅😅। তবে যাই হোক ভাবী আপনাকে যে পরামর্শ দেন সেটা অবশ্যই ভালোর জন্য দেন। ভাবীর পরামর্শ মত চললে অবশ্যই ভালো হবে। তবে আজকে আপনি দেশীয় ছোট মাছের যে মজার রেসিপি তৈরি করেছেন দেখে খুবই ভালো লাগলো। এই মাছগুলো খেতে ভীষণ ভালো লাগে। আপনি অনেক সুন্দর ভাবে মজার একটি রেসিপি তৈরি করে আমাদেরকে রীতিমতন লোভ লাগিয়ে দিলেন। দারুন একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

Sort:  
 2 years ago 

একদমই না, ধুর যা আমি ভয় পেতে যাবো কেন? আমি কিন্তু বলেই দিয়েছি আমি শান্তি প্রিয় মানুষ তাই শান্তি চুক্তিতে বিশ্বাসী হি হি হি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56714.19
ETH 2341.70
USDT 1.00
SBD 2.37