You are viewing a single comment's thread from:

RE: হরর মুভি রিভিউ: I Know You

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা আপনার এই হরর মুভি রিভিউ এর মাঝে একটি অতৃপ্ত আত্মা ও একটি অসমাপ্ত প্রেমের গল্প ফুটে উঠেছে। রবিন হয়তো অনামিকা কে অনেক ভালোবাসতো। কিন্তু তাদের সেই ভালোবাসার পরিণতি পেল না। রবিনের একতরফা ভালোবাসা ও একটি হৃদয়বিদারক ঘটনাকে কেন্দ্র করে এই মুভিটি গড়ে উঠেছে। কথা বলতে না পারা সেই রবিনকে দুষ্ট লোক গুলো মেরে ফেলেছে। হয়তো সে অনেক অপরাধের সাক্ষী হয়ে গিয়েছিল। নিজেদের অপরাধ ঢাকার জন্য রবিনকে তারা মেরে ফেলেছে। কিন্তু রবিনের হত্যাকারীরা শাস্তি পায়নি। তেমনি রবিন যখন আত্মা হয়ে আবার সবার মাঝে ফিরে এসেছে তখন সে তার মৃত্যুর বদলা নিয়েছে। নিজের ভালোবাসার মানুষটির ভিতরে নিজেকে প্রবেশ করিয়ে তার মাধ্যমে সে প্রতিশোধ নিয়েছে। কিন্তু সে অনামিকার কোন ক্ষতি করেনি কারণ সে অনামিকাকে ভালোবাসতো। আসলে ভালবাসার মানুষের ক্ষতি করা কখনোই সম্ভব নয়। অনামিকাকে ব্যবহার করে তার অতৃপ্ত ইচ্ছে গুলো পূরণ করেছে। আসলে এই মুভিটি আমি দেখিনি তবে মুভি রিভিউ পড়ার মাধ্যমে বুঝতে পারলাম এই মুভিটি আসলেই অনেক সুন্দর। আমি হরর মুভি যখন দেখি তখন আমার গা শিরশির করে। কারণ তখন চারপাশে অজানা সব ভয়গুলো আমার চারপাশে ভর করে। মাঝে মাঝে মনে হয় যেন হরর মুভির কাহিনী চরিত্রের সেই চরিত্রগুলো আমার চারপাশে ঘুরাঘুরি করছে। তখন খুবই অসহায় লাগে এবং বিশেষ করে যখন মাঝ রাতে একাকিত্বে চারপাশ ঘিরে থাকে তখন এই মুভি গুলোর কথা মনে হলেই ভয় লাগে। দাদা আপনি হরর মুভি দেখতে পছন্দ করেন এটা আমরা সকলেই জানি। তেমনি আজকে আপনি আপনার দেখা হরর মুভি রিভিউ সকলের মাঝে শেয়ার করেছেন ও আমাদেরকে এই মুভিটি সম্পর্কে জানার ধারণা দিয়েছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি দাদা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58635.35
ETH 3152.96
USDT 1.00
SBD 2.44