You are viewing a single comment's thread from:

RE: কম্পিউটার বিক্রির অভিজ্ঞতা

in আমার বাংলা ব্লগ11 months ago

অপ্রয়োজনীয় জিনিস বাসায় ফেলে না রেখে, অল্প দামে বিক্রি করে দেওয়া ভালো। কেউ নিয়ে ব্যবহার করুক। এতে করে যে নিবে তারও উপকার হবে। যাইহোক অনলাইনের মাধ্যমে কম্পিউটার বিক্রি করেছেন, জেনে খুব ভালো লাগলো ভাই। আসলে দামাদামি করতে বিরক্ত লাগে। যাইহোক এতো সুন্দর অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Sort:  
 10 months ago 

কেন জানিনা আমি দামাদামি করতে পারিনা, অনেক সময় মনে হচ্ছে আমি হয়তো ঠকে যাচ্ছি কিন্তু তবুও দামাদামি কারা এখনো শিখতে পারলাম না।

 10 months ago 

ভাই আমি ভালো দামাদামি করতে পারি। এই ব্যাপারে আপনাকে স্পেশাল ট্রেইনিং দিতে হবে মনে হচ্ছে 😂। যাইহোক ফিডব্যাক দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

যদি ভাই কোর্সের কোন ব্যবস্থা থাকে আমাকে বলবেন, এ বিষয়টা আমার জানা খুবই দরকার।

Posted using SteemPro Mobile

 10 months ago 

হ্যাঁ ভাই বিনামূল্যে কোর্স রয়েছে 😂। যেকোনো সময় চলে আসবেন 😂। বেশ হাসলাম আপনার ফিডব্যাক পড়ে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59871.00
ETH 2671.84
USDT 1.00
SBD 2.47