You are viewing a single comment's thread from:

RE: সফলতার সাথে ৩৬৫ দিনে ৩৬৫ টি পোস্ট ।। জুলাই -২৯/০৭/২০২৩।।

in আমার বাংলা ব্লগlast year

প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাই। আমি মনে করি এটা খুব বড় একটি অর্জন। কারণ ৩৬৫ দিন বেশ লম্বা একটা সময়। এরমধ্যে ব্যস্ততা,শরীর খারাপ কতকিছুই হয়। তারমধ্যে প্রতিদিন পোস্ট করাটা মোটেই সহজ নয়। এর আগে খুব সম্ভবত সুমা আপুর এমন একটি পোস্ট পড়েছিলাম। যাইহোক পোস্ট ভ্যারিয়েশন না থাকলেও আপনি ব্লগিং এর জন্য খুব পরিশ্রম করেন ভাই। সেটা আপনার পোস্ট পড়লে বুঝা যায়। আমারও ইচ্ছে আছে বছরের একদিনও পোস্ট করা মিস করবো না। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি। ভেরিফাইড মেম্বার হয়েছি ৬ মাস এখনো হয়নি। এই পর্যন্ত কোনোদিন পোস্ট করা মিস করিনি। যাইহোক আপনার জন্য অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল।

Sort:  

আসলে এটা খুব বেশি বড় অর্জন কিনা বলতে পারবে না, তবে আমার যেটা ইচ্ছা ছিল সেটা আমি পূরণ করেছি আর কি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর করে মন্তব্য করার জন্য আমার পোস্টটা পড়ে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62255.52
ETH 2449.42
USDT 1.00
SBD 2.63