You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৪০|বর্ষাকালীন প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি |

in আমার বাংলা ব্লগlast year

প্রথমেই আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। বাহ্! দারুণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। প্রতিটি ফটোগ্রাফি এককথায় দুর্দান্ত হয়েছে। তবে ছাগলের ফটোগ্রাফি দেখে মনে হচ্ছে দৌড় প্রতিযোগিতা চলছে 🤣। যাইহোক এতো চমৎকার ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  
 last year 

ভাইয়া এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমার কাছে খুবই ভালো লেগেছে। ভাইয়া ছাগলগুলো এমনিতেই দৌড়াচ্ছিল তাই আমি ছবি তুলে ফেললাম। আমার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়েছেন তাই আপনাকে ধন্যবাদ।

 last year 

ছাগলগুলো দৌড়ানো অবস্থায় দারুণ একটি ফটোগ্রাফি করেছেন আপু। দেখে সত্যিই খুব ভালো লাগলো। সুন্দর ফিডব্যাক দেওয়ার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56688.84
ETH 2388.88
USDT 1.00
SBD 2.28