You are viewing a single comment's thread from:

RE: ।।"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-৪০।। বর্ষাকালীন প্রাকৃতিক সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি।।

in আমার বাংলা ব্লগlast year

প্রথমেই আপনাকে শুভেচ্ছা জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আপনার ফটোগ্রাফি গুলো এককথায় দুর্দান্ত হয়েছে ভাই। আপনি তো বেশ ভালো ফটোগ্রাফি করেন দেখছি। বৃষ্টির দিনের ফটোগ্রাফি গুলো সবচেয়ে বেশি ভালো লেগেছে। যাইহোক এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

Sort:  

বৃষ্টির মধ্য বেরিয়ে এই ফটোগ্রাফি গুলো করতে আমাকে যথেষ্ট দৌড়াদৌড়ি করতে হয়েছিল। তারপরও খুব একটা ভালো ফটোগ্রাফি করতে পারেনি। তারপরেও যে আপনার ভালো লেগেছে আমার ফটোগ্রাফি গুলো, এটাই আসলে আমার সার্থকতা।

 last year 

ভাই ফটোগ্রাফি গুলো অবশ্যই ভালো হয়েছিল। নয়তোবা বিজয়ী হতে পারতেন না। যাইহোক ফিডব্যাক দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56325.56
ETH 2374.82
USDT 1.00
SBD 2.33